কাগজ ডেস্ক: নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা শত ব্যস্ততার মাঝেও স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মাঝে মাঝে সময় কাটাতে যান বিভিন্ন দেশে। বর্তমানে এ ক্রিকেট তারকা তার সহধর্মিণী সুমনা হক সুমি, দুই সন্তান হুমায়রা মর্তুজা ও সাহেল মর্তুজাকে নিয়ে ভারতে অবস্থান করছেন।

বৃহস্পতিবার ভারতের হিমাচল প্রদেশের মানালি এলাকার কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন মাশরাফি বিন মর্তুজার সহধর্মিণী সুমনা হক সুমি। ফেসবুকে তাদের ছবি পেয়ে অভিনন্দন জানাচ্ছেন ভক্তরা।
জানা গেছে, গত ২৬ ফেব্রুয়ারি নড়াইলে আসেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। পরদিন ২৭ ফেব্রুয়ারি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্বাস্থ্যসেবা কমিটি, শহরের সিসিটির কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ২৮ ফেব্রুয়ারি নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন, খাল খনন কার্যক্রম পরিদর্শন, একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধন, উপজেলার মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময়, লোহাগড়া উপজেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময়, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। পরদিন ১ মার্চ তিনি নড়াইল ত্যাগ করেন।

গত ৪ মার্চ মাশরাফি বিন মর্তুজা স্ত্রী-সন্তানদের নিয়ে ভারতে যান। সেখান থেকে আগামী ১৪ মার্চ তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।