বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeখেলাধুলাগ্যাস সিলিন্ডার দুর্ঘটনায় দগ্ধ লিটন দাসের স্ত্রী

গ্যাস সিলিন্ডার দুর্ঘটনায় দগ্ধ লিটন দাসের স্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: গ্যাস সিলিন্ডার দুর্ঘটনায় দগ্ধ হয়েছেন দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। জাতীয় দলের ক্রিকেটার লিটন দাসের স্ত্রী নিজেই দুর্ঘটনার কথা জানিয়ে বলেছেন, ফিরে এসেছেন মৃত্যুর দুয়ার থেকে।

ঘটনা ঘটে গত শুক্রবার। রোববার রাতে নিজের ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে দুর্ঘটনার ব্যাপারে জানান সঞ্চিতা।

“গত পরশুদিন আমি বরাবরের মতো  বাসায় চা বানাতে রান্না ঘরে ঢুকেছিলাম। প্রথম যখন গ্যাস অন করি তখন ধীরে জ্বলে পরে নিভে যায়। এরপর যখন আবার বার্নারে চাপ দিই তখন বিস্ফোরণ ঘটে।”

“এক সঙ্গে সব বিস্ফোরিত হলে যেভাবে আগুন বের হয় আমার গ্যাসের (চুলার) নিচের সমস্ত ক্যাবিনেট থেকে সেভাবে আগুন বের হচ্ছিল। আমি ডান হাত দিয়ে মুখ রক্ষার চেষ্টা করি তাই ডান হাত বেশি পুড়েছে।”

“একই সঙ্গে আমি ঘুরে যাওয়ায় পিছনের প্রায় সব চুলে আগুন ধরে গিয়েছিল। আমি কোনোমতে সেখান থেকে বের হয়ে আসি।”

সঞ্চিতা জানান, আগেই বুঝতে পারছিলেন সিলিন্ডারের গ্যাস প্রায় শেষের দিকে। তবে এরপরও কাজ চলে যাচ্ছিল বলে ততটা গুরুত্ব দেননি। এর মাশুল দিতে হচ্ছিল নিজের জীবন দিয়ে।

“হয়তো শেষ গ্যাসটা বের হয়ে এভাবে বিস্ফোরণ হয়েছিল। আমি এমনকি (দুই দিন পরেও) নিজের অনুভূতি প্রকাশ করতে পারছি না। আমার পক্ষে এটা ভোলা খুব সহজ হবে না। কারণ, মৃত্যুর খুব কাছ থেকে ফিরে এসেছি।”

“আমি সামনে হাত দিয়ে ঘুরে না দাড়ালে আমার পুরো মুখই পুড়ে যেত। এখন আমার চুল কাটাতে হবে। … যদি মুখে আগুন লেগে যেত জানি না কি হতো। তাই সবাই সাবধান।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments