শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeখেলাধুলাকরোনায় মারা গেলেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলার মা

করোনায় মারা গেলেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলার মা

বাংলাদেশ ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলার মা সালা কারিও।

স্পেনের বার্সেলোনার মানরাসায় ৮২ বছর বয়সে মারা যান ডলোরস সালা কারিও। এতে শোকপ্রকাশ করেছে, ম্যান সিটি। গত মাসে করোনা ভাইরাস প্রতিরোধে স্পেনে ১ মিলিয়ন ইউরো দান করেছিলেন পেপ গার্দিওলা।

স্পেনে ২৪ ঘণ্টায় মারা গেছেন ৬৩৭ জন। গত চারদিন ধরেই দেশটিতে কমছে মৃতের সংখ্যা। কাতালুনিয়া রাজ্যের রাজধানী বার্সেলোনা বৈশ্বিক মহামারীতে স্পেনে সবচেয়ে বেশি আক্রান্ত শহরগুলোর একটি। আর এখানকার মানরেসা শহরে করোনায় আক্রান্ত হয়েছিলেন সালা কারিও।

কাতালুনিয়ায় নিজ গ্রামে গত সপ্তাহে করোনা প্রতিরোধে প্রায় এক মিলিয়ন ইউরো অনুদান দিয়েছিলেন গার্দিওলা। এর আগে মায়ের নামে করা তহবিল থেকে বার্সেলোনা মেডিকেল কলেজ কর্তৃপক্ষকে চিকিৎসার সরঞ্জাম কেনার জন্য অর্থ দেওয়া হয়েছিল। এছাড়াও করোনা প্রতিরোধে গার্দিওলা ভক্তদের উদ্দেশ্যে সচেতনতামূলক এক ভিডিওবার্তাও দিয়েছিলেন।

সাবেক বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ কোচ ২০১৬ সালে সিটিজেনদের দায়িত্ব নিয়েছিলেন। তিনি কোচ হিসেবে ইতিমধ্যে ৩০টি শিরোপা জিতেছেন। এর আগে খেলোয়াড় হিসেবে ১৯৮৪ থেকে ২০০১ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments