শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeখেলাধুলামাশরাফির বাবা-মা করোনায় আক্রান্ত

মাশরাফির বাবা-মা করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: মাশরাফি বিন মুর্তজার পরিবারে আবারও করোনা ভাইরাসের থাবা। মাশরাফি ও তার ভাই মোরসালিন করোনায় আক্রান্ত হয়ে এখন সুস্থ। তবে নতুন করে আক্রান্ত হয়েছেন মাশরাফির বাবা গোলাম মোর্তজা ও মা বলাকা মোর্তজা। তাদের সঙ্গে পরিবারের আরও দুজনের শরীরে পাওয়া গেছে প্রাণঘাতী ভাইরাসের অস্তিত্ব।

মাশরাফির বাবা-মা আক্রান্ত হলেও মেয়ে হুমায়রা ও ছেলে সাহেল সুস্থ আছে। গত বৃহস্পতিবার করোনা পরীক্ষায় ‘পজিটিভ’ আসে মাশরাফির বাবা-মার। মাশরাফির ঘনিষ্ঠ বন্ধু বাবলু গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাবলু বলেছেন, ‘গত বৃহস্পতিবার কাকা-কাকী করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পান। তারা ছাড়াও মাশরাফির পরিবারের আরও দুজন করোনায় আক্রান্ত। তবে মাশরাফির ছেলে-মেয়ে সুস্থ আছে।’

জানা গেছে, মাশরাফির মামি কামরুন নাহার কুহু ও ছোট ভাই মোরসালিনের স্ত্রী সুমাইয়া তুহা করোনায় আক্রান্ত। আক্রান্ত চারজনই নড়াইলে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। তাদের শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন বাবলু।

গত ২০ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হন মাশরাফি। আক্রান্তের ২৪ দিন পর কয়েক দফা পরীক্ষা শেষে করোনা নেগেটিভ হন তিনি। মাশরাফির পর করোনায় আক্রান্ত হন তার ছোট ভাই মোরসালিন ও স্ত্রী সুমনা হক। পরবর্তীতে সাবেক অধিনায়কের ছোট ভাই ও স্ত্রী করোনা পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments