বাংলাদেশ প্রতিবেদক: টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে দেশে ফিরেছে বাংলাদেশ দল। সাত ক্রিকেটারসহ ১২ সদস্যের বাংলাদেশ ক্রিকেট দলকে বহনকারী বিমান ৫টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সবমিলিয়ে ব্যর্থতার ঝুলি নিয়ে দেশে ফিরছেন টাইগাররা।

দুই ভাগে বিভক্ত হয়ে দেশে ফিরছেন ১০ জন ক্রিকেটার। এছাড়া অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস ও তাসকিন আহমেদ ছুটি কাটাতে দুবাই রয়ে গেছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে সবগুলো ম্যাচ হেরে ব্যর্থতাকে সঙ্গী করে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে আসলো বাংলাদেশ দলের একটি বহর।

সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ১৭১ রান করেন টাইগাররা এবং শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে অলআউট হন মাত্র ৭৩ রানে। অর্থাৎ শুরু থেকে শেষ পর্যন্ত বাংলাদেশের পারফরম্যান্সের গ্রাফ শুধুই নিচের দিকে।

পুরো বিশ্বকাপে বাংলাদেশ জিতেছে সহযোগী দেশ ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে। এছাড়া হেরেছে আরেক সহযোগী দেশ স্কটল্যান্ডের বিপক্ষেও। সুপার টুয়েলভে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার কাছে রীতিমতো উড়ে যায় টাইগাররা। লড়াই করে হারার মতো ম্যাচ ছিলো শুধু শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

Previous articleনিখোঁজের ৫ দিন পর হাত-পা বিচ্ছিন্ন মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার
Next articleসারাদেশে বাস চলাচল বন্ধ: কমলাপুর রেলস্টেশনে উপচেপড়া ভিড়, টিকেট না পেয়ে বিপাকে যাত্রীরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।