বাংলাদেশ প্রতিবেদক: আনুষ্ঠানিক অবসরে যাননি এখনো। তবে প্রতিযোগিতামূলক ক্রিকেটে তিনি নেই অনেকদিন। যদিও বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের সাথে তাকে মেন্টর বানানোর দাবি জানিয়েছিলেন অনেকে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সে পথে হাটেননি। মাশরাফিকে বানানো হয়নি মেন্টর।

বিশ্বকাপে দলের ভরাডুবির কারণে বিসিবি কঠোর হচ্ছে বিভিন্ন দিক থেকে। হচ্ছে নানা কমিটি গঠন। এমন অবস্থায় বিসিবিতে যুক্ত হয়ে কাজ করার ইচ্ছা আছে নাকি মাশরাফির? এমন প্রশ্ন করা হয়েছিল ম্যাশকে এক সাক্ষাতকারে।

নট আউট নোমানের সেই সাক্ষাতকারে মাশরাফি যা বলেছেন, তার মোদ্দা কথা হলো; তিনি এখনো খেলতে চান, বিশেষ করে বিপিএল। আর বিসিবিতে এখনোই যুক্ত হয়ে কাজ করার ইচ্ছা তার নেই।

ইউটিউব চ্যানেল ‘নট আউট নোমান’ কে দেওয়া সাক্ষাৎকারে মাশরাফি বলেন, ‘আমি এখনো অবসরে যাইনি। আমার বিপিএল খেলার ইচ্ছে আছে। এখনো ভাবছি, আমি খেলবো। তাই ওটা (বিসিবিতে সম্পৃক্ত হওয়া বা পরিচালক হওয়া) চিন্তার ধারের কাছেও ছিল না। সত্যি বলতে ক্রিকেট বোর্ডের নির্বাচন তো দূরের কথা, এখন পর্যন্ত আমি চিন্তাও করিনি যে, ক্রিকেট বোর্ডে ঢুকে বা ক্রিকেটের জন্য আমার করণীয় কিছু আছে।’

চলতি বিশ্বকাপে ভারতের মেন্টর হিসেবে ছিলেন দেশটির সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তখন শোনা গিয়েছিল, মাশরাফিকেও বাংলাদেশ দলের মেন্টর হওয়ার আমন্ত্রণ জানানো হবে। তবে তিনি স্পষ্টই জানিয়েছেন, এমন কোনো ইচ্ছে আপাতত নেই।

মাশরাফি বলেন, ‘আমার এখন দলের সঙ্গে যুক্ত হওয়ার কোনো ইচ্ছে নেই। একদম সত্যি বলতে, কোনোভাবেই নাই। কারণ আমি নাই বা বললাম। ব্যক্তিগত পর্যায়ে যদি কেউ সাহায্য চায় সেটা করতে পারি। যেমন তাসকিন চেয়েছিল। আমি পাশে দাঁড়িয়েছিলাম। আমার অনেক খেলোয়াড়ের সাথে কথা হয়, তারা যদি কেউ চায় তবে আমি তাদের পাশে থাকব।’

Previous articleপাঁচবিবিতে বিদুৎস্পৃষ্টে অটোভ্যান চালকের মৃত্যু
Next article১০ মাসে পানিতে ডুবে সবচেয়ে বেশি মৃত্যু চট্রগ্রামে, সমষ্টি’র গবেষণা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।