বাংলাদেশ প্রতিবেদক: দ্বিতীয় দিনে তাও মিনিট তিরিশেকের মতো খেলা হয়েছিল। তৃতীয় দিনে প্রবল বৃষ্টির কারণে অনুপযোগী মিরপুরের মাঠ। একটি বলও মাঠে গড়ায়নি। দুই আম্পায়ার তাই পরিত্যক্ত ঘোষণা করেছে মিরপুর টেস্টের তৃতীয় দিন। বেলা ২টায় পরিত্যক্তের ঘোষণা আসে।

চতুর্থ দিনের খেলা আগামীকাল শুরু হবে আধা ঘণ্টা আগে সকাল সাড়ে ৯টায়। যদি আবহাওয়া ভালো থাকে। তবে ঘূর্ণিঝড় জোয়াদের যা প্রভাব, তাতে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় টেস্টের ভাগ্যে হয়তো ড্র লেখা আছে।

আগের দিন বৃষ্টি হয়েছে থেমে থেমে। রাতেও ছিল সেই ধারা। সোমবার সকাল থেকে আকাশের কান্না চলেছে অঝোরধারায়। মাঠ ও উইকেট ঢেকে রাখা হয়েছে যথারীতি। মাঠের নানা জায়গায় জমেছে পানি। খেলার পরিবেশ একদমই নেই।

প্রথম দিনে খেলা হয়েছিল ৫৭ ওভার, দ্বিতীয় দিনে ৬.২ ওভার। প্রথম ইনিংসে দুই দিনে পাকিস্তানের সংগ্রহ ২ উইকেটে ১৮৮ রান। বাবর আজম ৭১ ও আজহার আলী ৫২ রানে আছেন অপরাজিত।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৩টি ওয়ান শুটারগানসহ আটক ১
Next articleসাদা শাড়িতে উজ্জ্বল ক্যাটরিনা, বিয়ের প্রস্তুতি তুঙ্গে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।