বাংলাদেশ প্রতিবেদক: এশিয়া কাপের সুপার ফোরের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। এবার টস জিতেছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। টস জিতেই রোহিত শর্মাদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন বাবর।

রোববার বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। এর আগে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে টসের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে খেলার কার্যক্রম শুরু হয়।

চলমান এশিয়া কাপে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। গত ২৮ আগস্ট গ্রুপ পর্বে মুখোমুখি হয়েছিল দল দুটি। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ওই লড়াইয়ে শেষ ওভারে গিয়ে ৫ উইকেট আর ২ বল হাতে রেখে জেতে ভারত।

পাকিস্তানের জন্য তাই সুপার ফোর পর্বের লড়াইটি এক অর্থে প্রতিশোধের। এমনিতেই মর্যাদার লড়াই। তার ওপর এক সপ্তাহ আগে হার। পাকিস্তান চাইবে যে করেই হোক প্রতিশোধ নিতে।

ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্য কুমার যাদব, রিশব পন্থ (উইকেটরক্ষক), দীপক হুদা, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, রবি বিষ্ণুই, আশদ্বীপ সিং ও যুজবেন্দ্র চাহাল।

পাকিস্তানের একাদশ : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, শাদাব খান, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রউফ ও মোহাম্মদ হাসনাইন।

Previous articleলৌহজংয়ে গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার
Next articleবড় পর্দায় কাজ করে দেশবাসীর গর্ব হয়ে থাকতে চায় শেখ ফরিদ পলক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।