লিটন মাহমুদ: মুন্সীগঞ্জের লৌহজংয়ে গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে কোট হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার লৌহজং থানা পুলিশের বিশেষ অফিসার ফোর্স অভিযান পরিচালনার সময় লৌহজং উপজেলার গাওদিয়া ইউনিয়নের গাওদিয়া গ্রামের আবুল ভূইয়ার ছেলে মো. স্বপন ভূঁইয়া (৩০), এর কাছ থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ এবং হাড়িদিয়া গ্রামের আশ্রায়ণ প্রকল্পে বসবাস কারি মোফাজ্জল হোসেন সরকারের ছেলে মো. আ: ওহাব(৩৩) এর কাছে থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে লৌহজং থানা ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) এর সারণির ১৯(ক) ধারায় থানায় নিয়মিত মামলা দায়ের করে আসামীদের শনিবার কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

Previous articleক্রেডিট কার্ডের মাধ্যমে অতিরিক্ত ডলার খরচ, ২৭ ব্যাংককে শোকজ
Next articleভারতের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।