শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeখেলাধুলাভারতকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ

ভারতকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ

বাংলাদেশ প্রতিবেদক: সাফ নারী চ্যাম্পিয়নশিপের ম্যাচে ভারতকে উড়িয়ে দিয়ে গ্রুপ সেরা হয়ে ফাইনালে উঠল বাংলাদেশ। নেপালের কাঠমান্ডুতে ভারতের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ভারতকে ৩-০ গোলে হারায় লাল সবুজের দল।

সেই ২০১০ সালে কক্সবাজারে হওয়া প্রথম সাফ থেকে শুরু করে সিনিয়র পর্যায়ে গত ৫টি আসরে ভারতকে কখনো হারাতে পারেনি বাংলাদেশের মেয়েরা। মঙ্গলবার নেপালের কাঠমান্ডুতে এক যুগের সেই অপেক্ষার অবসান হলো।

এদিন কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধ শেষে বাংলাদেশ ২-০ গোলে এগিয়ে যায়। খেলার ১২ মিনিটে সিরাত জাহান স্বপ্নার গোলে বাংলাদেশ ১-০ তে এগিয়ে যায়। দশ মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেন কৃষ্ণা রানী সরকার। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।

বিরতি থেকে ফিরে ভারতকে ম্যাচে ফিরতে না দিয়ে উল্টো যেন জয়টা নিশ্চিত করতে চায় বাংলাদেশ। ম্যাচের ৫৩ মিনিটে দলের হয়ে তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোল করেন সিরাত জাহান স্বপ্না। এরপর আর কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে বাংলাদেশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments