শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeখেলাধুলাপারফর্ম না করলে সিনিয়রদের রাখবেন না হাথুরু

পারফর্ম না করলে সিনিয়রদের রাখবেন না হাথুরু

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ নতুন হেড কোচ হিসেবে নিয়ে এসেছে চন্ডিকা হাথুরুসিংহেকে। রাসেল ডমিঙ্গোর স্থলাভিষিক্ত হয়ে ইতোমধ্যেই কাজও শুরু করেছেন তিনি। তার অধীনেই বাংলাদেশ খেলবে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে।

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশে আসতে না আসতেই ক্রিকেটপাড়ায় আলোচনা চলছে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে হাথুরুর সম্পর্ক নিয়ে। কারণ প্রথম দফায় দলের অনেক সিনিয়র খেলোয়াড়ের সঙ্গেই তার সম্পর্কটা স্বচ্ছ ছিল না। ধারণা করা হচ্ছে, এবারো হাথুরুর বলি হতে পারেন সিনিয়র ক্রিকেটাররা। এমনিতেই মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, এমনকি সাকিব আল হাসানের সঙ্গেও হাথুরুর সম্পর্ক ভালো নয়।

সিনিয়র ক্রিকেটারদের মধ্যে একমাত্র সাকিবই খেলছেন তিন ফরম্যাটে। তার পারফরম্যান্স নিয়েও প্রশ্ন তোলার সুযোগ নেই। ব্যাটিং কিংবা বোলিং পারফর্ম করে পুষিয়ে দেন দেশের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক। তবে অন্য সিনিয়র ক্রিকেটাররা পারফরম্যান্সে নিয়মিত নন। তাই তাদের প্রতি কঠোর হতে যাচ্ছেন কোচ হাথুরুসিংহে।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, কোনো সিনিয়র ক্রিকেটার পারফর্ম করতে না পারলে হাতুরাসিংহে তাকে নির্দ্বিধায় দল থেকে বাদ দিয়ে দেবেন!

পাপন বলেন, ‘এটা খুবই কঠিন হবে (সিনিয়রদের সঙ্গে হাথুরুর সুসম্পর্ক বজায় রাখা)। এমনকি ডমিঙ্গোর সঙ্গেও সিনিয়রদের সমস্যা হয়েছিল। আমি নিজেই এই মেয়াদে বিসিবির সভাপতি হতে চাইনি। কারণ আমি জানতাম আমাকে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে।’

পাপন যোগ করেন, ‘আমাদের খেলোয়াড়দের সমস্যাটা হলো, তারা নিজেদের ভবিষ্যৎ সম্পর্কে আমাদের কিছু বলে না। হাথুরুসিংহের জন্য একটা বড় চ্যালেঞ্জ হবে। কারণ আমি জানি, যদি কোনো সিনিয়র ক্রিকেটার পারফর্ম না করে হাথুরু তাকে দল থেকে বাদ দিয়ে দেবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments