শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeখেলাধুলাআয়ারল্যান্ডের বিপক্ষে জ্বলে উঠলেন সৌম্য, হেরে গেল বিসিবি একাদশ

আয়ারল্যান্ডের বিপক্ষে জ্বলে উঠলেন সৌম্য, হেরে গেল বিসিবি একাদশ

বাংলাদেশ প্রতিবেদক: আয়ারল্যান্ডের বিপক্ষে আজ বুধবার হেরে গেছে বিসিবি একাদশ। মূল সিরিজ শুরুর পূর্বে একমাত্র প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ডের কাছে ৭৫ রানে হেরেছে তারা। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ৪০ ওভারে ৬ উইকেটে ২৫৫ রান করে আইরিশরা। তবে বৃষ্টি আইনে বাংলাদেশের সামনে লক্ষ্য দাঁড়ায় ২৫৯ রান। জবাবে ব্যাট করতে নেমে ১৮১ রানেই থামে বিসিবি একাদশের ইনিংস।

অবশ্য শুরুটা বেশ ভালো করেছিল বিসিবি একাদশ। জাকির হাসানের উইকেট হারালেও ১৩.৩ ওভারে ৭৯ রান করে বিসিবি একাদশ। সমান ১৮ রান করে আউট হন জাকির হাসান ও আশফাক আহমেদ। দলীয় রান ৯১ থেকে ৯৫-এ পৌঁছতেই আরো ৩ উইকেট হারায় বিসিবি একাদশ। ২ রান করে শাহাদাত ও ৩ রান করে আউট হন ইয়াসির আলী।

তাদের দু’জনের মাঝে আউট হন সৌম্য সরকার। অবশ্য আউট হওয়ার আগে দারুণ ব্যাট করছিলেন তিনি। বাংলাদেশ ম্যাচেও টিকে থাকে তার ব্যাটে ভর করে। আউট হওয়ার আগে ৭ চার ও ২ ছক্কায় ৪৬ বলে ৪৮ রান করে আউট হন তিনি। এরপর বলার মতো স্কোর শুধু শামিম পাটোয়ারীর ৩৮ বলে ৩৫ ও আকবর আলির ২০ বলে ২৬।

৬ উইকেটে ১৭২ রান তোলা বিসিবি একাদশ শেষ ৪ উইকেট হারায় মাত্র ৯ রানে। ফলে ১৮১ রানেই থামে বাংলাদেশের ইনিংস। তিন উইকেট নেন এন্ডি ম্যাকব্রাইনে।

সংক্ষিপ্ত স্কোর

আয়ারল্যান্ড- ২৫৫/৬ (৪০ ওভার) (ক্যাম্ফার ৭৫ অপরাজিত, স্টার্লিং ৫৪, ডেলানি ৩৬, দোহানি ৩০; রিশাদ ১/৫০, রাজা ১/৫১)

বিসিবি একাদশ- ১৮১/১০ (৩২.১ ওভার) (সৌম্য ৪৮, শামীম ৩৫, আকবর ২৬; ম্যাকব্রাইন ৩/১২, অ্যাডায়ার ২/৩৬)

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments