বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeখেলাধুলাসাকিবের নির্বাচনী প্রচারণায় মাশরাফির সঙ্গে সাব্বির-সৌম্য

সাকিবের নির্বাচনী প্রচারণায় মাশরাফির সঙ্গে সাব্বির-সৌম্য

বাংলাদেশ প্রতিবেদক: খেলার মাঠ থেকে সরাসরি রাজনীতিতে এসে সংসদে যাওয়ার লড়াই করছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। আওয়ামী লিগের হয়ে মাগুরা-১ আসন থেকে সংসদে প্রতিনিধিত্ব করতে চান তিনি। সেই লক্ষ্যে স্থানীয় নেতাকর্মীদের নিয়ে নিয়মিত প্রচার প্রচারণা করে যাচ্ছেন।

খেলার মাধ্যমেই পরিচিতি পেয়েছেন সাকিব। তাই রাজনীতির মাঠে এই ক্রিকেটারকে সঙ্গ দিচ্ছেন সতীর্থরাও। গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে সাকিবের সঙ্গে প্রচারণায় নেমেছিলেন পেসার রুবেল হোসেন। জাতীয় দলের বাইরে থাকা আরেক ক্রিকেটার নাজমুল ইসলাম অপুকেও দেখা গেছে সাকিবের পক্ষে ভোট চাইতে।

তবে আজ বেশ জমে উঠেছিল সাকিবের প্রচারণা। সাকিবের পাঁচ বছর আগেই রাজনীতিতে পা রাখা মাশরাফি বিন মর্তুজা নড়াইল-২ আসনের সংসদ সদস্য। এবারও নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের প্রার্থী হয়েছে। আজ বৃহস্পতিবার নিজ এলাকা ছেড়ে মাগুরায় গিয়েছিলেন মাশরাফি।

প্রচারণার গাড়িতে সাকিব-মাশরাফি তো ছিলেনই, তাদের সঙ্গে নৌকার পক্ষে ভোট চাইতে দেখা যায় সৌম্য সরকার ও রনি তালুকদারকে। গাড়িতে আরও ছিলেন জাতীয় দল থেকে অনেকদিন বাইরে থাকা সাব্বির রহমান ও আবু হায়দার রনি।

সে ছবি সৌম্য ও সাব্বিরকে ফেসবুকে শেয়ার দিতে দেখা গেছে। সাব্বির তার অফিশিয়াল পেজ থেকে তা শেয়ার দিয়ে লিখেছেন, ‘সবাই একসাথে আলহামদুলিল্লাহ।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments