মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeশিক্ষাজবির ম্যানেজমেন্ট ক্লাবের সভাপতি মুশফিকুর, সাধারণ সম্পাদক তানভীর

জবির ম্যানেজমেন্ট ক্লাবের সভাপতি মুশফিকুর, সাধারণ সম্পাদক তানভীর

তাসদিকুল হাসান, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ঐতিহ্যবাহী সংগঠন ম্যানেজমেন্ট ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনটির ২০২৪ কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ১৪ তম ব্যাচের শিক্ষার্থী মুশফিকুর সালেহীন ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই ব্যাচের মাহাফুজুর রহমান তানভীর।

শিক্ষার্থীদের ক্যারিয়ার ডেভেলপমেন্টের উদ্দেশ্য নিয়ে গঠিত ম্যানেজমেন্ট ক্লাব বিভিন্ন সেশন, সেমিনার, প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের সফট স্কিল বাড়াতে সহযোগীতা করে আসছে। ম্যানেজমেন্ট ক্লাব বিভিন্ন সময়ে নানা স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম করে থাকে। এর মধ্যে উল্লেখযোগ্য প্রোগ্রাম হচ্ছে ক্যারিয়ার এফিক্স এবং জব ফেয়ার। প্রতি বছর পাপেট মাস্টার কেস কম্পিটিশন করে থাকে সংগঠনটি। পাবলিক স্পিকিং এর দক্ষতা বাড়াতে “স্পিক আউট” শিরোনামে সেশন করে ম্যানেজমেন্ট ক্লাব। সম্প্রতি ক্লাবের প্রধান মডারেটর ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যপক মোঃ শহীদুল ইসলাম ফকির এবং মডারেটর সহকারী অধ্যাপক মোহাম্মদ রাশেদুল হক সংগঠনটির ২০২৪ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। নতুন এ কমিটিতে সহ সভাপতি পদে কাজী তাজরীন অর্পা এবং যুগ্ম সম্পাদক পদে কায়েম আহমেদ রনি ও লিজা আক্তার দায়িত্ব পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে এ.এইচ.এম মাহিন ও তাইয়াবুর রহমান এবং ট্রেজারার পদে মাশরুফ শাহরিয়ার সিয়াম নির্বাচিত হয়েছেন।

এছাড়া ক্লাবটির নতুন কমিটিতে অ্যাডমিনিস্ট্রেটিভ সেক্রেটারি পদে ফারজানা সুলতানা মীম, হেড অফ কমিউনিকেশন হিসেবে নূরাইয়া তাবাসসুম, হেড অফ ক্রিয়েটিভ ডিজাইন পদে মোঃ স্বাধীন আহমেদ ,হেড অফ ডিজিটাল মার্কেটিং এন্ড ব্র্যান্ডিং হিসেবে ইশরাত জাহান সাদিয়া, ডিজিটাল মার্কেটিং এন্ড ব্র্যান্ডিং সেক্রেটারি পদে মানসুরা হোসেন সালমা, হেড অফ ইভেন্ট ম্যানেজমেন্ট হিসেবে এ.বি.এম ইসমাম, ইভেন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারি পদে শরমি দে, হেড অফ হিউম্যান রিসোর্স হিসেবে মামদাদুল ইসলাম, হেড অফ লজিস্টিক পদে আদনান হোসেন আলভি,হেড অফ অপারেটরস তন্ময় পাল, হেড অফ পাবলিক রিলেশনস হিসেবে সাদিয়া ইসলাম রত্না,পাবলিক রিলেশনস সেক্রেটারি হিসেবে লামিয়া আক্তার, হেড অফ পাবলিকেশন পদে রেদওয়ানুল আলম রাইয়ান এবং পাবলিকেশন সেক্রেটারি হিসেবে মোঃ সাইফুল ইসলাম শ্যামল নির্বাচিত কমিটি হয়েছেন।

ম্যনেজম্যান্ট ক্লাবের নব নির্বাচিত কমিটির সদস্যদের নিয়ে নতুন উদ্যমে শিক্ষার্থীদের সফট স্কিল বাড়াতে কাজ করা আশাবাদ ব্যক্ত করেন সংগঠনটির সভাপতি মুশফিকুর সালেহীন ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান তানভীর।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments