মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeআন্তর্জাতিকযুদ্ধের মধ্যেই রুশ নারী সৈনিকদের মধ্যে সুন্দরী প্রতিযোগিতা

যুদ্ধের মধ্যেই রুশ নারী সৈনিকদের মধ্যে সুন্দরী প্রতিযোগিতা

বাংলাদেশ ডেস্ক: সামরিক অভিযান চালিয়ে অনিশ্চিত জীবন ও গোলাবারুদের তীব্র আওয়াজে ইউক্রেনীয়দের ঘুম হারাম করে চলেছে রাশিয়া। এতে যেন তাদের ক্লান্তি না আসে হয়তো এজন্য নতুন এক প্রমোদের উপলক্ষ তৈরি করেছে দেশটি। আয়োজন করেছে ‘বিউটি বিহাইন্ড মিলিটারি ক্যামোফ্লেজ’ নামে একটি সুন্দরী প্রতিযোগিতা।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিররের মিলিটারি ম্যাগাজিন রেড স্টারের ওয়েবসাইট এ তথ্য জানায়। তাতে বলা হয়েছে, এই প্রতিযোগিতার প্রথম পর্বে অন্তত ৪০ জন রুশ সুন্দরী সৈনিক অংশ নেন। যাদের মধ্যে রুশ মিসাইল স্ট্র্যাটেজিক ফোর্সের সদস্যও আছেন।

প্রতিযোগিতার প্রথম পর্ব কমবাট মেকআপে প্রদর্শিত হয়, যাতে ক্যামিক্যাল ওয়ার ডিপার্টমেন্টে সুন্দরী সৈনিকদের চেহারায় গ্যাস মাস্ক পরিহিত দেখা যায়।

প্রতিযোগিতায় নারী সৈনিকদের সৌন্দর্যের পাশাপাশি সাধারণ জ্ঞানের পরীক্ষা নেয়া হয়। তাদের উপস্থিত বুদ্ধি ও পেশা বিষয়ক নানা প্রশ্ন করা হয়।

এখানে শুধু প্রতিযোগিতাই হয়েছে তা নয়; বরং এক নারী ‘বীরঙ্গনা’কে বিশেষ সম্মাননা দেয়া হয়েছে, যে কিনা ইউক্রেনে তার এক পুরুশ সহকর্মী যোদ্ধাকে আগুন থেকে বাঁচিয়েছেন। এছাড়াও আহত একাধিক যোদ্ধাকে গোলাগুলির স্থান থেকে নিরাপদ স্থানে বের করে আনতে সক্ষমতা দেখিয়েছেন।

এ সময় এক নার্স সৈনিককেও সম্মাননা দেয়া হয়। যিনি যুদ্ধ চলাকালেও আহত সৈনিকদের চিকিৎসাসেবা দিয়ে সুস্থ করে তুলেছেন। যেসব সৈনিকরা ইউক্রেনীয়দের হামলায় মারাত্মক জখমের শিকার হয়েছিলেন।

তবে এই প্রতিযোগিতায় কে সুন্দরী নির্বাচিত হলেন তা জানা যায়নি।

সূত্র : আলআরাবিয়া

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments