রবিবার, মে ১৯, ২০২৪
Homeশিক্ষাইবি গ্রীন ভয়েসের নেতৃত্বে সুইট-টপ্য

ইবি গ্রীন ভয়েসের নেতৃত্বে সুইট-টপ্য

বাংলাদেশ প্রতিবেদক: পরিবেশবাদী যুব সংগঠন” গ্রীন ভয়েস” ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠিত হয়েছে।কমিটিতে ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮শিক্ষাবর্ষের মুখলেসুর রাহমান সুইট সভাপতি ও হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্বপন টপ্যকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

মঙ্গলবার (২৩মার্চ) সংগঠনটির প্রধান সমন্বয়ক মো: আলমগীর কবির সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৪১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি নাহারুল আলম ও ফুয়াদ হাসান ,যুগ্ম-সাধারণ সম্পাদক সাকিব ফরাজি ও রিমন আল হেলাল ,সাংগঠনিক সম্পাদক মবিন আলী,সহ-সাংগঠনিক সম্পাদক নূরুন নেছা জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম আযম শোভন,উপ-প্রচার সম্পাদক মো:মজিদুল ইসলাম,দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মাছুম, উপ-দপ্তর সম্পাদক শাহ জাহান,কোষাধ্যক্ষ আরাফাত রহমান,উপ-কোষাধ্যক্ষ আহসান হাবীব রানা, নারী ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রুমা খাতুন,উপ-নারী ও সমাজ কল্যান সম্পাদক তাজমীন রহমান,সাহিত্য ও গবেষণা সম্পাদক রিফাত হোসেন সহ.সাহিত্য ও গবেষণা সম্পাদক মরিয়ম, ত্রান ও দুর্যোগ সম্পাদক মো.পারভেজ, সহ.ত্রান ও দুর্যোগ সম্পাদক মো. নুর আলম অনুষ্ঠান বিষয়ক সম্পাদক হাবিবুলল্লাহ, সহ. অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা হৃদি,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুরুল্লাহ লোকমানী, সহ.তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোছাঃ রিফা নানজিবা, আইন সম্পাদক এম এম তানভীর আল জুবায়ের, সহ.আইন সম্পাদক আসাদুজ্জামান, সংস্কৃতিক সম্পাদক মো. নাঈম ইসলাম পারভেজ, সহ.সাংস্কৃতিক সম্পাদক তামান্না ফেরদৌস,আপ্যায়ন বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন,সহ.আপ্যায়ন বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌসি, ক্রীড়া সম্পাদক ইমরান হোসেন, সহ. ক্রীড়া সম্পাদক মিন্টু হোসেন, সমাজ কল্যান সম্পাদক নীল মনি কিস্কু সহ.সমাজ কল্যান সম্পাদক শোভন মোহাম্মদ নাহিদ সহ ৭ জন কার্যনির্বাহী সদস্য।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments