বুধবার, মে ১, ২০২৪
Homeসারাবাংলাসেনাবাহিনীতে চাকরির প্রলোভন: চাঁপাইনবাবগঞ্জে প্রতারণার শিকার যুবকের আত্মহত্যা, গ্রেফতার ১

সেনাবাহিনীতে চাকরির প্রলোভন: চাঁপাইনবাবগঞ্জে প্রতারণার শিকার যুবকের আত্মহত্যা, গ্রেফতার ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় শনিবার সকালে নিমতলা এলাকায় সুমন আলী(২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত সুমন আলী উপজেলার নিমতলা এলাকার আবুল কালামের ছেলে।

সকালে কলাইদিয়ার এলাকায় আমবাগানে লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ টনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, শনিবার ফজর আজানের পর বাড়িতে কাউকে না জানিয়ে বের হয়ে যায় সুমন। প্রাথমিক তদন্তে জানা যায়, সেনাবাহিনীতে চাকুরি পাওয়ার জন্য একই এলাকার মৃত মহসিনের ছেলে সানাউল্লাহকে ৮ লাখ ৭০ হাজার টাকা দেয় সুমন আলী। সেনাবাহিনীতে চাকুরি না
হওয়ায় সে টাকা ফেরত চায়। কিন্তু সে কাল ক্ষেপন করে টাকা না দেওয়ায় হতাশায় সুমন আত্মহত্যা করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত সানাউল্লাহকে গ্রেফতার করা হয়েছে হয়েছে বলে জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments