ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় শনিবার সকালে নিমতলা এলাকায় সুমন আলী(২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত সুমন আলী উপজেলার নিমতলা এলাকার আবুল কালামের ছেলে।

সকালে কলাইদিয়ার এলাকায় আমবাগানে লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ টনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, শনিবার ফজর আজানের পর বাড়িতে কাউকে না জানিয়ে বের হয়ে যায় সুমন। প্রাথমিক তদন্তে জানা যায়, সেনাবাহিনীতে চাকুরি পাওয়ার জন্য একই এলাকার মৃত মহসিনের ছেলে সানাউল্লাহকে ৮ লাখ ৭০ হাজার টাকা দেয় সুমন আলী। সেনাবাহিনীতে চাকুরি না
হওয়ায় সে টাকা ফেরত চায়। কিন্তু সে কাল ক্ষেপন করে টাকা না দেওয়ায় হতাশায় সুমন আত্মহত্যা করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত সানাউল্লাহকে গ্রেফতার করা হয়েছে হয়েছে বলে জানান ওসি।

Previous articleনীলফামারীতে বিশ্বনবী সা:-কে কুটূক্তি, শিক্ষক ঈশ্বর চন্দ্র বরখাস্ত
Next articleবাড়ছে পানি, তিস্তা পাড়ের বন্যার্তদের খাদ্য সঙ্কট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।