মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে তারেক রহমানের ৫৮তম জন্মদিন পালিত

মুলাদীতে তারেক রহমানের ৫৮তম জন্মদিন পালিত

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন পালন করা হয়েছে। গতকাল রোববার বিকেল সাড়ে ৪টায় উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে কেককাটা, আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুর রব খান।

প্রধান অতিথি ছিলেন, বরিশাল উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুস ছত্তার খান। এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আক্তার হোসেন আকন, শাহজাহান বেপারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আফজাল হোসেন, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম হাওলাদার, যুগ্ম আহবায়ক সেন্টু হাওলাদার, পৌর মৎস্যজীবী দলের সভাপতি কালাম মাঝি, বরিশাল উত্তর জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. রুহুল আমিন খান, পৌর ছাত্রদলের আহবায়ক সোহানুর রহমান সোহান, সদস্য সচিব মো. কবির হোসেন মোল্লা, যুবদলে নেতা মো. রাসেল, মো. লিটন হাওলাদারসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। পরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য কামনা এবং দেশব্যাপী গুম ও নিহত বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments