বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় একাধিক মামলার আসামী আন্ত:জেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

কলাপাড়ায় একাধিক মামলার আসামী আন্ত:জেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

মিজানুর রহমান বুলেট: খুলনার লবচোড়া এলাকা থেকে একাধিক মামলার আসামী আন্ত:জেলা ডাকাত দলের ২ সদস্য মনিরুল ইসলাম (৩৮) ও নুর নবি খানকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে ওই এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পটুয়াখালীর কলাপাড়া থানা পুলিশ। পরে রাতে তাদেরকে কলাপড়ায় নিয়ে আসা হয়।

মনির বরগুনা জেলার গৌরিচন্না এলাকার মৃত খায়রুল ইসলামের ছেলে আর নুর নবি খান শাখারিকাঠী, মটবাড়িয়া, পিরোজপুর জেলার হাকিম খানের ছেলে। গত ২৫ জুন কলাপাড়া উপজেলার মোস্তফাপুর গ্রামের অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক আবদুর রব হাওলাদার বাড়ির দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত ছিলো। তার নামে বরগুনা সহ দেশের বিভিন্ন থানায় ৫ টির বেশি মামলা রয়েছে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, মোস্তফাপুরের ডাকাতির ঘটনায় এপর্যন্ত ১০ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। ডাকাত মনির ও নুর নবিকে আজ মঙ্গলবার আদালতে প্রেরন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments