রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিদেশী পিস্তল গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহীতে বিদেশী পিস্তল গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে ২টি বিদেশী পিস্তল গুলিসহ মোঃ আল আমিন (২৪) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শনিবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতার অস্ত্র ব্যবসায়ী মোঃ আল আমিন রাজশাহীর চারঘাট থানাধীন চকমোক্তারপুর সরকারপাড়া গ্রামের মোঃ আলাউদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, রাজশাহীর পুঠিয়া থানাধীন সাধুরমোড় ঈদগাহ মাঠে রাস্তার উপর ১জন ব্যক্তি অবৈধ অস্ত্রসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগজিন ও ৪ রাউন্ড তাজা গুলি-সহ অস্ত্র ব্যবসায়ী আল আমিনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায়, উদ্ধারকৃত পিস্তল, ম্যাগজিন ও গুলি বিক্রয়ের উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিলো। এ ব্যপারে গ্রেফতার আল আমিনের বিরুদ্ধে পুঠিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments