মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাবড়লেখায় বিভিন্ন অনিয়মের দায়ে ৪ প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা

বড়লেখায় বিভিন্ন অনিয়মের দায়ে ৪ প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা

মোঃ জালাল উদ্দিন: বড়লেখায় বিভিন্ন অনিয়মের দায়ে ফার্মেসীসহ ৪ প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে মৌলভীবাজারের জাতীয় ভোক্তা সংরক্ষন অধিদপ্তর। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয় সুত্র জানায়, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিন এর নেতৃত্বে বড়লেখা থানার পুলিশ ফোর্স এর সহযোগিতায় সোমবার ২৬ ডিসেম্বর ২০২২ইং, মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার বড়লেখা বাজার, ডাক বাংলো রোড, বিজয় মার্কেটসহ বিভিন্ন জায়গায় ও বাজারে মনিটরিং, সচেতনতামূলক কার্যক্রম ও অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয় করার জন্য সংরক্ষণ করা, নিষিদ্ধ ঘোষিত প্রসাধনী বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে বড়লেখা বাজারে অবস্থিত মেসার্স জালালাবাদ ফার্মেসীকে ২ হাজার টাকা, ডাকবাংলো রোডে অবস্থিত জীবন রনি ষ্টোরকে ৩ হাজার টাকা, বিজয় মার্কেটে অবস্থিত দি নিউ ফার্মেসীকে ২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

এছাড়াও তাজিম উদ্দিন নামক একজন অভিযোগকারীর অভিযোগের প্রেক্ষিতে বড়লেখা উপজেলার উত্তরবাজারে অবস্থিত ছাইম ইলেকট্রিককে অতিরিক্ত দামে ইলেকট্রনিকস পণ্য বিক্রয় করার দায়ে ৮ হাজার টাকা জরিমানা করা হয় এবং আইন অনুযায়ী অভিযোগকারীকে জরিমানার ২৫% অর্থাৎ ২ হাজার টাকা তাৎক্ষণিক প্রদান করা হয়।
আজকের অভিযানে মোট ৪ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। সহকারি পরিচালক মোঃ আল আমিন জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments