বুধবার, মে ১, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে অপহরণের পর শিশুকে হত্যা, অপহরণকারী গ্রেপ্তার

গাজীপুরে অপহরণের পর শিশুকে হত্যা, অপহরণকারী গ্রেপ্তার

সুমন গাজী: গাজীপুরে ৯ বছর বয়সী এক মাদ্রাসা পড়ুয়া শিশুকে অপহরণের পর হত্যার অভিযোগে এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আর্থিক লেনদেন ও ব্যক্তিগত শত্রুতার জের ধরে ওই শিশুকে হত্যা করা হয়েছে বলে দাবি পুলিশের।

রোববার (১২ মার্চ) বিকালে গাছা থানায় আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান উপকমিশনার মাহবুব উজ জামান। গ্রেপ্তার সোহাগ টাঙ্গাইল জেলার নাগরপুর থানার তেপাড়িয়া গ্রামের মাখনের ছেলে।

উপ কমিশনার বলেন, কুনিয়া পাছর এলাকার বাসিন্দা লতিফ সরকারের বাড়িতে ভাড়ায় বসবাস করতেন অভিযুক্ত সোহাগের পরিবার। আর্থিক লেনদেন, কটুক্তিসহ বিভিন্ন কারণে বাড়ির মালিক লতিফ সরকারের ওপর ক্ষিপ্ত ছিলেন সোহাগ। এর জের ধরে গত ১০ মার্চ সন্ধ্যা ৭টার দিকে সোহাগ ও তার কয়েকজন সহযোগী লতিফ সরকারের শিশুপুত্র তামজিদকে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে শিশুর বাবা গাছা থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযান পরিচালনা করে টাঙ্গাইলের তেপাড়িয়া এলাকা থেকে আসামি সোহাগকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রাতে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনার প্রত্যন্ত চর থেকে শিশুটির বালিচাপা মরদেহ উদ্ধার করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments