মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীর পুঠিয়ায় প্রকাশ্যে ভ্যানচালককে গলা কেটে হত্যা

রাজশাহীর পুঠিয়ায় প্রকাশ্যে ভ্যানচালককে গলা কেটে হত্যা

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর পুঠিয়ায় কুদ্দুস আলী কালু (৩৫) নামের এক ভ্যানচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২১ মে) ভোরে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নে ঢাকা-রাজশাহী মহাসড়কের গাঁওপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালক কুদ্দুস আলী চারঘাট উপজেলার নন্দনগাছি গ্রামের আব্দুল ওহেদ আলীর ছেলে। ঘটনার পরে ভ্যানযাত্রী সবজি বিক্রেতা আব্দুল আওয়ালকে (৫৫) পুলিশ হেফাজতে নেওয়া হয়। ভ্যানের যাত্রী আব্দুল আওয়ালের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত কুদ্দুস আলীর ভ্যানে ভোরে নাটোরের তেবাড়িয়া হাঁটে যাচ্ছিলেন ব্যবসায়ী আওয়াল। পথে গাঁওপাড়া বাজারে তিনজন অজ্ঞাত দুর্বৃত্ত ভ্যানের গতিরোধ করে অস্ত্রের মুখে তাদের (যাত্রী ও ভ্যানচালক কালু) জিম্মি করে। এ সময় যাত্রী আওয়াল ও ভ্যানচালক কুদ্দুস আলীর থেকে নগদ টাকা নিয়ে নেয়। পরে কুদ্দুস আলীর থেকে ভ্যানের চাবি চায় দুর্বৃত্তরা। কিন্তু তিনি ভ্যানের চাবি না দিয়ে দূরে ছুড়ে ফেলেন। এতে দুর্বৃত্তরা ক্ষিপ্ত হয়ে কুদ্দুস আলীর হাত-পা বেঁধে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পলিয়ে যায়।

এ বিষয়ে পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, মরদেহের পাশ থেকে ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে হত্যা মামলা রুজু করা হবে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments