মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাতাহিপুরে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

তাহিপুরে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের উপর শ্রেনী কক্ষে ঢুকে অতর্কিত হামলা ও নির্যাতনের প্রতিবাদ ও হামলাকারী কে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও শিক্ষার্থীদের অবিভাবক এবং এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

আজ সোমবার (০১জুলাই) দুপুর ১২ টার দিকে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণ থেকে এই বিক্ষোভ মিছিল বের হয়ে,বাদাঘাট বাজারের বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিণ করে, বিদ্যালয়ের মাঠে মানববন্ধনে মিলিত হয় শিক্ষার্থীরা।

মানববন্ধনে হামলাকারী বখাটে তোফাজ্জল হোসেনকে কে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে কঠিন শাস্তি দাবি জানান । না হয় পরীক্ষা ও ক্লাশ বর্জনসহ কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন মানববন্ধন করীরা।

বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও অভিবাবকদের আয়োজনে, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্দু চৌধুরী বাবুল, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুই ইসলাম দানু প্রমুখ।

প্রসঙ্গত, তাহিরপুর উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ে অর্ধবার্ষিক পরীক্ষা চলাকালে নকলে বাধা দেয়ায় বিদ্যালয়ের শ্রেণি কক্ষে ঢুকে গতকাল রবিবার সকাল ১১টার দিকে এক শিক্ষককে নির্যাতন করে তোফাজ্জল নামে এক বখাটে। এসময় অন্য শিক্ষকরাও এগিয়ে আসলে তাদের উপরও অর্তিকিত হামলা চালায় সে। তোফাজ্জল বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও কামড়াবন্ধ গ্রামের আবু তাহের মিয়ার ছেলে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments