মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় ফেন্সিডিল ভর্তি মোটরসাইকেলসহ আটক ১

শার্শায় ফেন্সিডিল ভর্তি মোটরসাইকেলসহ আটক ১

শহিদুল ইসলাম: যশোরের শার্শার বাগআঁচড়ায় ৬০ বোতল ফেন্সিডিল ও একটি মিনি পালসার মোটর সাইকেলসহ রনি বাবু (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। এসময় রজব আলী নামে অপর একজন পালিয়ে যেতে সক্ষম হয়।

রবিবার সকাল সাড়ে ১০ টার সময় বাগআঁচড়া বাঁকড়া সড়কের বাগআঁচড়া গালর্স স্কুলের সামনে থেকে এ ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়।
আটক রনি বাবু শার্শার মহিশাডাঙ্গা গ্রামের মিলন হোসেনের ছেলে ও পলাতক রজব আলী তমিজ উদ্দীনের ছেলে।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি,দুজন মাদক ব্যবসায়ী ফেন্সিডিলের একটি চালান নিয়ে বাগআঁচড়া বাজারের গার্লস স্কুলের সামনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মাসুদ হাসান ও এএসআই আকবারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ রনি বাবুকে আটক করে। পরে মোটরসাইকেলের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে থাকা ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের (ওসি)উত্তম কুমার আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে শার্শা থানায় প্রেরন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments