মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাসাভারে ২ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

সাভারে ২ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কাগজ প্রতিনিধি: সাভারে গার্মেন্টস শ্রমিকসহ দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী ও পূর্ব জামসিং এলাকা থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, সকালে ভরারী এলাকার মর্তুজা আলীর ভাড়াবাড়িতে সিলিংফ্যানের সঙ্গে ঝুলন্ত পোশাক শ্রমিক হালিমা খাতুনের (২৫) লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসী। এদিকে সাভার পৌরসভার পূর্ব জামসিং এলাকার একটি ভাড়াবাড়ি থেকে ঘরের জানালার গ্রিলে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত (২৩) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
সাভার মডেল থানা পুলিশ পৃথক ঘটনায় নিহত দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, সকালে দু’নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে জানা যাবে, এ দুটি হত্যাকাণ্ড না আত্মহত্যা। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments