মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়া সুস্থ বলেই চিকিৎসা নিতে চাইছেন না: হানিফ

খালেদা জিয়া সুস্থ বলেই চিকিৎসা নিতে চাইছেন না: হানিফ

কাগজ প্রতিবেদক: কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নিজেকে সুস্থ মনে করছেন বলেই হয়তো চিকিৎসা নিতে চাইছেন। আজ রোববার দুপুর দেড়টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এ মন্তব্য করেন।

হানিফ বলেন, ‘উনি (খালেদা জিয়া) হয়তো নিজেকে সুস্থ মনে করেছেন বা যেকোনো কারণে উনি হয়তো মনে করেছেন এই মুহূর্তে তার চিকিৎসার প্রয়োজন নেই। সেজন্য অনীহা প্রকাশ করতে পারেন। ’

বাংলাদেশের মধ্যে সবচেয়ে ভালো চিকিৎসকদের দিয়ে খালেদা জিয়ার চিকিৎসা করানো হচ্ছে বলে দাবি করেন আওয়ামী লীগের এই নেতা।

নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, দু’একটি ঘটনা বাদে প্রথম ধাপের উপজেলা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হচ্ছে। নির্বাচনের সময় যেসব সংসদ সদস্য এলাকায় অবস্থান করছিলেন তাদের বিরুদ্ধে তথ্য সংগ্রহ করে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় সাম্প্রতিককালে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) খণ্ডিত বক্তব্য নিয়ে সমালোচনা করা হচ্ছে বলেও দাবি করেন হানিফ।

আজ দুপরে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়ার কথা ছিল। তবে হাসপাতালের সব প্রস্তুতি সম্পন্ন সত্ত্বেও খালেদা জিয়া সেখানে যেতে রাজি নন বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

ঢাকার পুরোনো কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম বলেন, ‘নিয়ম অনুযায়ী খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতাল প্রস্তুত করা হয়। আমাদেরও প্রস্তুতি ছিল। কিন্তু তাকে জানানোর পর তিনি হাসপাতালে যেতে অনীহা প্রকাশ করেছেন।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments