শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeপ্রশাসনসরকারের ৮ যুগ্মসচিবকে রদবদল

সরকারের ৮ যুগ্মসচিবকে রদবদল

সদরুল আইন: আট যুগ্মসচিবকে রদবদল করেছে সরকার। তা‌দের ম‌ধ্যে কাউকে পদায়ন, কাউ‌কে ওএস‌ডি, আবার কাউকে বদ‌লি করা হ‌য়ে‌ছে। আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ জারি করে।

দুর্গম এলাকায় তথ্যপ্রযুক্তি নেটওয়ার্ক স্থাপন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক আশরাফুজ্জামানকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব, প্রবাসী কল্যাণ ব্যাংকের ডিএমডি দেওয়ান মো. আবদুস সামাদকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্মসচিব করা হয়েছে।

সদ্য যোগদানকৃত যুগ্মসচিব মো. আশফাকুল ইসলাম বাবুলকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে।

রেলপথ মন্ত্রণালয়ের যুগ্মসচিব রেখা রাণী বালোকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বদলি করা হয়েছে।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের আইন কর্মকর্তা একেএম নূরুন্নবী কবীরকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের আইন উপদেষ্টা, শিল্প মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ জাকের হোসেনকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের বিসিএসআইআর’র সদস্য এবং কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের প্রকল্প পরিচালক মুহাম্মদ শাহেদ কবিরকে হাওর ও ভূমি উন্নয়ন বোর্ডের পরিচালক নিয়োগ দেয়া হয়েছে।

চট্টগ্রাম বোট বিল্ডিং কমপ্লেক্সের মহাব্যবস্থাপক (যুগ্মসচিব) মোহাম্মদ জসিম উদ্দিনকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে সংযুক্তি দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments