রবিবার, মে ১৯, ২০২৪
Homeপ্রশাসনদেশের যেকোনো প্রয়োজনে প্রস্তুত সেনাবাহিনী : আজিজ আহমেদ

দেশের যেকোনো প্রয়োজনে প্রস্তুত সেনাবাহিনী : আজিজ আহমেদ

বাংলাদেশ প্রতিবেদক: দেশের যেকোনো প্রয়োজনে সাড়া দিয়ে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করতে প্রস্তুত বলে জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। আজ সোমবার সকালে আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে পদক প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

অনুষ্ঠানে স্বাধীনতা যুদ্ধে সেনাবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা এবং ২০১৮-২০১৯ সালে শান্তিকালীন পদকপ্রাপ্ত সেনা সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

পরে এক বক্তব্যে জেনারেল আজিজ আহমেদ বলেন, ‘দেশের যেকোনো প্রয়োজনে সাড়া দিয়ে জনগণের সঙ্গে একাত্ব হয়ে দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করতে সেনাবাহিনী সদা প্রস্তুত। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং সকলের একাত্বতায় আরও সুসংহতভাবে অর্পিত দায়িত্ব সম্পাদনে সেনাবাহিনী নিবেদিত থাকবে ইনশাআল্লাহ।’

রোহিঙ্গা ইস্যুতে সেনাপ্রধান বলেন, রোহিঙ্গা ও স্থানীয়দের নিরাপত্তার স্বার্থে রোহিঙ্গা ক্যাম্পগুলোতে কাঁটাতারের বেড়া দেওয়া হচ্ছে।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সেনাবাহিনীকে আধুনিকায়নের কাজ করা হচ্ছে বলেও জানান জেনারেল আজিজ আহমেদ। এ সময় সেনাবাহিনীর সুনাম প্রতিষ্ঠায় কাজ করে যাওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন সেনাপ্রধান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments