শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাচ্চাদের নিয়ে সুইসাইড করলে খুশি হবেন তো আপনারা: এমপি বুবলী

বাচ্চাদের নিয়ে সুইসাইড করলে খুশি হবেন তো আপনারা: এমপি বুবলী

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী গণমাধ্যমকর্মীদের উদ্দেশে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সোমবার নিজের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাসটি দেয়ার পর কিছুক্ষণ পর তা মুছে ফেলা হয়। তবে গণমাধ্যমের কাছে এমপি বুবলীর স্ট্যাটাসের স্ক্রিনশট রয়েছে।

এমপি বুবলীর স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো-

‘প্রিয় সাংবাদিক ভাইগণ,
আমার জানা মতে আমি ব্যক্তিগতভাবে কারো সাথেই কোনদিন খারাপ আচরণ বা সামাজিকতার যে আন্তরিকতা সেটা কমতি রাখিনি । যখন নরসিংদী ছিলাম মেয়র লোকমান হোসেনের সহধর্মিণী হিসেবে আপনারা ওনার মারা যাওয়ার পর আমার অকালে বিধবা হওয়া, লড়াই, সংগ্রামী জীবন ছেলে মেয়ে ছোট তাদের নিয়ে একা লড়াই দেখে আফসোস সান্ত্বনা সবই দিতেন।

সবাই হায় আফসোস করতো কিন্তু ধারে ভারে কেউ ছিলো না আমার। যুদ্ধ জয় কি জিনিস জানতাম না তবে ছুটতে হবে উপায় নাই। বাজার করা থেকে শুরু করে ছেলে মেয়ে নিয়ে কতটা লড়েছি এখনো তারা ছোট নাই বা বললাম, কেন যেনো এখন সব চাইলেই লিখতে পারি না কারণ একটা সংকোচের জায়গাতে অবস্থান করছি।

আমি সংসদ সদস্য হবার পর আলহামদুলিল্লাহ্ স্যালারি দিয়ে ছেলে মেয়েকে ভালো স্কুলে পড়াই যাবতীয় নিজ খরচ বহন করি, সামান্য সঞ্চয় করছি এখান থেকেই যাতে করে ৫ বছর পর এটা আমাদের কাজে লাগে, আপনাদের অনেক লেখা আমার চোখে পড়ে যারা আফসোস করতেন, আজ তারা টেনেহিচঁড়ে সংসদ থেকে নামাতে মরিয়া হয়ে লিখছেন।

ব্যক্তিগত জীবনে চাওয়া পাওয়ার হিসেব রাখিনি নরসিংদীবাসীকে ভালোবেসেছি। কিছু অপশক্তি পেছনে লেগেছে, কতকিছু ঘটনা দেশে ঘটে এত লেখালেখি কেউ করে না। আপনারা এটা নিয়ে এমনভাবে লিখছেন যেনো আমার জন্য ৫০ জীবন শেষ হয়ে গেছে লুটপাট হয়েছে সর্বনাশ হয়েছে অনেকের।

আমার যদি কিছু হয়… দুই বাচ্চা নিয়ে সুইসাইড করি খুশি হবেন তো আপনারা? ঠিকা আছে আপনাদের খুশিই আমার খুশি, ভালো থাকুক আমার সাংবাদিক ভাইগণেরা, আল্লাহ্ ভালো রাখুক আপনাদের। আমার এ জীবনে পাওয়ার চাইতে মনের দুঃখে মরেছি অনেকবার, বারবার মরার চাইতে একবারে মরে গেলেই ভালো মনে করি।

আমার সোনামনিদের নিয়ে ভালো আছি ভালো থাকবো ইনশাআল্লাহ্। তাদের ছায়া আমি, দোয়া করবেন সবাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments