ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ (আল মামুন) করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

যোগাযোগ করা হলে আল মামুন জানান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়-বিএসএমএমইউতে করোনা টেস্ট করান তিনি। এরপর গত ৪ জুন স্বাস্থ্য অধিদফতর থেকে এক ক্ষুদেবার্তায় তাকে জানানো হয় তার করোনা পজেটিভ।

বলা হয়, তাকে বাসায় পরিবারের অন্য সদস্যদের থেকে আলাদা থাকতে। তার চিকিৎসার ব্যাপারে স্বাস্থ্য অধিদফতর থেকে পরে জানানো হবে।

তিনি গণমাধ্যমকে বলেন, স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা মেনে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। নিজের সুস্থতা কামনা করে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

দেশে করোনা পরিস্থিতি শুরুর পর থেকেই মোবাইল কোর্ট পরিচালনা, সরকারী ত্রাণ বিতরণসহ বিভিন্ন কর্মকাণ্ডে সব সময় মাঠে ছিলেন ম্যাজিস্ট্রেট আল মামুন। ব্যক্তিগতভাবেও মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

Previous articleশ্বাসকষ্ট হওয়ায় মাকে ঢামেকের গেটে ফেলে গেছেন ছেলে
Next articleওয়ারী ও রাজাবাজার লকডাউন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।