বাংলাদেশ প্রতিবেদক: চিত্রনায়িকা পরীমনি ইস্যুতে অনেক ভিআইপির নাম পাওয়া গেছে বলে জানিয়েছেন সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক।

আজ রোববার দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে একথা জানান তিনি।

সিআইডি কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নানা পেশার মানুষের নাম পাওয়া যাচ্ছে। সেগুলো যাচাই-বাছাই চলছে। অভিযোগ নিশ্চিতভাবে প্রমাণ হওয়ার পরই নাম জানানো হবে। বেশ কিছু মোবাইল-ল্যাপটপ, একটি ফেরারি গাড়িসহ বেশ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। প্রয়োজনীয় তথ্য না পেলে আবারো রিমান্ডের আবেদন করা হবে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, বড় ব্যবসায়ীদের সঙ্গে তাদের সম্পৃক্ততা আসছে। তাদের নাম যাচাই বাছাই করা হচ্ছে। পরীমণিসহ অন্যদের মামলার তদন্তভার আমাদের কাছে এসেছে। মামলাগুলোর তদন্ত কাজ শেষ করতে আমাদের সময় লাগবে। মামলাগুলোর তদন্তের কাজ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এবং যারা এর সঙ্গে সংশ্লিষ্ট তারা যতই প্রভাবশালী হোক না কেন তাদের আইনের আওতায় আনা হবে।

গত বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে পরীমণিকে আটক করে র‍্যাব। অভিযানকালে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এরপর বৃহস্পতিবার সন্ধ্যার পরীমণি ও তার সহযোগী দীপু এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। মামলাটি পুলিশ সদর দপ্তরের এক নির্দেশনায় সিআইডি’র কাছে হস্তান্তর করা হয়।

Previous articleশেষ ম্যাচ খেলবেন না সাকিব!
Next articleকরোনা ও উপসর্গ নিয়ে আজও ৩৫ জেলায় ১৫৩ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।