সোমবার, জুন ২৪, ২০২৪
Homeপ্রশাসনতদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হতে পারে সাকিব-হিরো আলমকে

তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হতে পারে সাকিব-হিরো আলমকে

বাংলাদেশ প্রতিবেদক: দুবাইয়ে স্বর্ণের দোকান ‘আরাভ জুয়েলার্স’ করেছেন পুলিশ হত্যা মামলার আসামি আরাভ খান। ওই ব্যবসাপ্রতিষ্ঠানের উদ্বোধনে গেছেন ক্রিকেটার সাকিব আল হাসান ও কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম। ওই মামলার তদন্তের স্বার্থে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মাদ হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ডিবি প্রধান জানান, আরাভ জুয়েলার্সের মালিক পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খানের খুনের আসামি। বিষয়টি জানানো হয়েছিল সাকিবকে। তবুও তিনি সেখানে গেলেন। বিষয়টি খুবই দুঃখজনক।

তিনি বলেন, ‘তারা পুলিশ কর্মকর্তা মামুনকে কেবল হত্যাই করেনি। তার লাশটাও যেন না পাওয়া যায়, সেজন্য কালীগঞ্জের জঙ্গলে ফেলে এসেছে। আমরা এ হত্যা মামলার তদন্ত করে চার্জশিটও দিয়েছি। ইন্টারপোলের মাধ্যমে আসামি আরাভ খানকে দেশে ফিরিয়ে আনার জন্যও আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। এছাড়া সাকিবরা বিষয়টি জানার পরও একজন হত্যা মামলার আসামির ডাকে কেন সেখানে গেলেন, তদন্তের জন্য প্রয়োজনে দেশে ফেরার পর তাদেরও ডেকে জানতে চাওয়া হবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments