কাগজ প্রতিবেদক: রাজধানীর শেরে বাংলানগর এলাকায় আগারগাঁও শিশু মেলা সংলগ্ন রাস্তায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা তায়েবুল ইসলাম রাশেদ (৩০) ও শাকিব (২৯) নামে দুই বন্ধুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কাভার্ড ভ্যানের ধাক্কায় এই দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই রাশেদের মৃত্যু হয়। আর শাকিবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শেরে বাংলানগর থানার ডিউটি অফিসার এসআই লিটন মাতব্বর জানান, শিশু মেলা সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি কাভার্ড ভ্যান তাদের ধাক্কা দেয়। দুর্ঘটনার পরপরই কাভার্ড ভ্যানসহ চালক মনির হোসেনকে (৩৫) আটক করা হয়েছে।
তিনি আরও বলেন, নিহতদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। রাশেদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ও শাকিবের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Previous articleওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা
Next articleমিরাজের ঘূর্ণিতে বেসামাল ওয়েস্ট ইন্ডিজ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।