শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের সিস্টেম অচল, দু'পাড়ে দীর্ঘ যানজট

বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের সিস্টেম অচল, দু’পাড়ে দীর্ঘ যানজট

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব ও পশ্চিমে সিস্টেম অচল হওয়ার কারণে সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত উভয়পাড়ে টোল আদায় বন্ধ রাখে কৃর্তৃপক্ষ। এতে সেতুর দু’পাড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে বেলা ১২টার পর বিকল্প পন্থায় টোল গ্রহণ করে যান চলাচল করা হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন জানান, রবিবার সকাল ১০ থেকে সেতুর উভয় টোলপ্লাজায় টোল আদায় বন্ধ রয়েছে। বিবিএ কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি আরো জানান, সেতুতে টোল আদায়ের সিস্টেম অচল হয়ে পড়ার কারণে উভয় পাড়ে টোল আদায় বন্ধ হয়ে যায়। এতে সেতুর দুইপাড়ে পরিবহনের দীর্ঘ জটের সৃষ্টি হয়েছে। উভয়পাড়ের প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে পরিবহনের দীর্ঘ সারি রয়েছে।

বিবিএ’র বঙ্গবন্ধু সেতু সাইটের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তোফাজ্জল হোসেন জানান, টোল আদায়ে আমরা নিয়োজিত থাকলেও পূর্বে ঠিকাদারী প্রতিষ্ঠান কমিউটার সিস্টেম নেটওয়ার্ক (সিএনএস) এর সিস্টেম দিয়ে সেতুতে টোল আদায় করা হচ্ছে। আজ হঠাৎ করে ওই সিস্টেমে ক্রুটি দেখা দেয়ায় সেতুর উভয়পাড়ে টোল আদায় বন্ধ হয়ে যায়। পরে ম্যানুয়াল সিস্টেমে সেতুতে টোল আদায় শুরু করা হয়েছে। এতে দুই ঘণ্টা পর আবার যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments