বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাফতুল্লায় আগুনে দগ্ধ একই পরিবারের ৯ জন, ৪ জনের মৃত্যু

ফতুল্লায় আগুনে দগ্ধ একই পরিবারের ৯ জন, ৪ জনের মৃত্যু

কাগজ প্রতিবেদক: নারায়ণগঞ্জের ফতুল্লায় আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধের ঘটনায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্যা দাড়ালো ৪ জন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর ৪ টায় শ্রীনাথ চন্দ্র বর্মন ও গতকাল শনিবার সন্ধ্যায় তার ছেলে স্কুলছাত্র অর্পিত বর্মনেরর মৃত্যু হয়। এর আগে বুধবার দিবাগত রাত ২টায় শ্রীনাথের মা হরিদাসী ও বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শ্রীনাথের বোন শুমিত্রা মারা যায়

ঢাকা মেডিকেল কলেজ বার্ণ ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শ্রীনাথ শরীরের ৩০ শতাংশ ও অর্পিত ৪৬ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
উল্লেখ্য, গত বুধবার ভোর সাড়ে ৫টার সময় ফতুল্লাহ হকবাজার এলাকার জাকিরের বাাড়ির ভাড়া বাসায় আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ হয়। দগ্ধরা হলেন শ্রীনাথ চন্দ্র বর্মন (৩৫), তার স্ত্রী শ্রীমতি অর্চনা (৩২), তাদের সন্তান অনামিকা (১৫) ও অর্পিত (৯) শ্রীনাথের মা হরিদাসী, (৬০), বোন শুমিত্রা (২৬) ও তার স্বামী নারায়ণ চন্দ্র (৩৫), ভাতিজা প্রমিত (১৪), শাওন (১০)।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments