বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাদিনাজপুরের বিরামপুরে ডিভোর্সি এক নারীকে রাতভর গণধর্ষণ

দিনাজপুরের বিরামপুরে ডিভোর্সি এক নারীকে রাতভর গণধর্ষণ

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের বেনীপুর গ্রামে ডিভোর্সি এক নারী (২২) গণধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার (১৮ জানুয়ারি) দিনগত রাতে এ ঘটনা ঘটে। শনিবার (১৯ জানুয়ারি) বিকেল ৩টার দিকে বিরামপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

গণধর্ষণের শিকার ওই নারীর বাবা জানান, শুক্রবার সন্ধ্যার পর তার তার মেয়ে নানার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিল। বেনীপুর গ্রামের শাহজাহানের ছেলে শাহীনসহ পাঁচজন তাকে পথে একা পেয়ে জোর করে পার্শ্ববর্তী লিচু বাগানে নিয়ে যায়। রাতে ওই বাগানে পাঁচজন তার মেয়েকে ধর্ষণ করে গুরুতর অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরদিন সকালে তাকে উদ্ধার করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার ও বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সোহেল রানা বলেন, ঘটনার প্রেক্ষিতে মামলার প্রস্তুতি চলছে। তারা ধর্ষণের শিকার ওই নারীর মুখে ঘটনার বর্ণনা শুনেছেন। অভিযুক্তদের ধরতে পুলিশের বিশেষ দল অভিযান শুরু করেছে।

ধর্ষিতাকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার-নিরীক্ষা জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments