শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকবিরহাটে গণধর্ষণের অভিযোগে যুবলীগ নেতা আটক

কবিরহাটে গণধর্ষণের অভিযোগে যুবলীগ নেতা আটক

কাগজ প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাট উপজেলায় তিন সন্তানের জননী এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। জেলার সুবর্ণচর উপজেলার গণধর্ষণের ঘটনার রেশ না কাটতেই শুক্রবার গভীর রাতে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার জাকির হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটক জাকির উপজেলার জিয়ানগর বাজারের মুদি ব্যবসায়ী ও স্থানীয় যুবলীগের নেতা বলে জানিয়েছেন ধানসিঁড়ি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোনাফ।

তিনি বলেন, শুক্রবার গভীর রাতে ৫-৬জন সিঁধ কেটে ঘরে ঢুকে তিন সন্তানসহ ওই নারীকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এ সময় তার ঘরে থাকা স্বর্ণালঙ্কার লুট করে নেওয়া হয়। পরে ওই নারীকে ৪ জন পালাক্রমে ধর্ষণ করে। এ সময় জাকিরকে চিনতে পারেন ওই নারী।

চেয়ারম্যান বলেন, নির্যাতিতা ওই নারীর স্বামী বর্তমানে জেলে। এই সুযোগে এই ঘটনা ঘটানো হয়েছে।

এ বিষয়ে কবিরহাট থানার ওসি মির্জা হাসান জানান, দুপুর ১২টার দিকে তারা প্রথমে ধানসিঁড়ি ইউনিয়নের চেয়ারম্যানের কাছ থেকে ঘটনাটি জানতে পারেন। পরে ১টার দিকে ওই নারী থানায় এসে জাকিরসহ ৪-৫জনকে আসামি করে মামলা করেন। মামলার পর শারীরিক পরীক্ষার জন্য ওই নারীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহ্মুদ হাসান জানান, আটক জাকিরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments