বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাচাঁদা না পেয়ে চিকিৎসককে মারধর: ২ ছাত্রলীগ কর্মী গ্রেফতার

চাঁদা না পেয়ে চিকিৎসককে মারধর: ২ ছাত্রলীগ কর্মী গ্রেফতার

কাগজ প্রতিবেদক: বরিশালের গৌরনদীতে একটি ক্লিনিকের আবাসিক চিকিৎসককে মারধরের ঘটনায় ছাত্রলীগের ৪ কর্মীকে আসামি করে মামলা হয়েছে। দাবিকৃত চাঁদা না পেয়ে গত বুধবার মারধরের ঘটনায় পরদিন বৃহস্পতিবার রাতে ক্লিনিকের চিকিৎসক ডা. আবদুর রাকিব বাদী হয়ে গৌরনদী থানায় একটি চাঁদাবাজী মামলা দায়ের করেন। এই মামলার আসামি ছাত্রলীগ কর্মী মাসুদ মীর ও সোহেল মীরকে শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, তিনি গৌরনদী উপজেলার দক্ষিণ বিজয়পুর এলাকার শারমিন ক্লিনিকের আবাসিক চিকিৎসকের চাকরি করেন। গত বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মাসুদ মীরের নেতৃত্বে তার সহযোগী সোহেল মীর, বাপ্পী সিকদার ও কাওছার সরদার তার ভাড়াটিয়া বাসায় গিয়ে তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে তার বাসার মধ্যে আটকে বেদম মারধর করে। এ সময় তার মুঠোফোন, দুই হাজার টাকাসহ মানিব্যাগ, ন্যাশনাল ব্যাংকের ক্রেডিট কার্ড, জাতীয় পরিচয়পত্র ও মোটরসাইকেলের চাবিসহ জোরপূর্বক একটি সাদা ষ্ট্যাম্পে তার সাক্ষর নেন তারা। তবে এই অভিযোগ অস্বীকার করেন গ্রেফতারকৃত মাসুদ মীর ও সোহেল মীর।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান আজকের কাগজকে জানান, চিকিৎসককে মারধর এবং চাঁদা দাবির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। শুক্রবার ওই মামলার এজাহার নামীয় আসামি মাসুদ মীর ও সোহেল মীরকে গ্রেফতার করেছে পুলিশ। এই মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments