শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচুয়াডাঙ্গায় ছাত্রলীগের ২ কর্মীকে কুপিয়েছে প্রতিপক্ষ ছাত্রলীগ

চুয়াডাঙ্গায় ছাত্রলীগের ২ কর্মীকে কুপিয়েছে প্রতিপক্ষ ছাত্রলীগ

কাগজ প্রতিনিধি: চুয়াডাঙ্গায় মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। মিরাজকে আশঙ্কজনক অবস্থায় ঢাকায় নেয়া হয়েছে।
এ ঘটনার পর শহরে ছাত্রলীগের বিবাদমান দু’পক্ষের মধ্যে তীব্র উত্তেজনা দেখা দিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পর দৌলতদিয়াড় দক্ষিণ পাড়া এলাকায় অবস্থান করছিলেন ছাত্রলীগের বেশ কয়েকজন সদস্য। এ সময় প্রতিপক্ষ গ্রুপের ৮-১০ সদস্য তাদের ওপর হামলা করে। এতে ধারালো অস্ত্রের আঘাতে মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মী মারাত্মক জখম হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শামীমা ইয়াসমিন জানান, মিরাজের বাম পায়ের রগ কেটে গেছে। শরীরেও অসংখ্যা ক্ষত হয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কজনক। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে। তবে অপর আহত বশিরকে চুয়াডাঙ্গাতেই চিকিৎসা দেয়া হচ্ছে।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে। নতুন করে অপ্রীতিকর ঘটনারোধে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। একইসঙ্গে চেকপোস্টও বসানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments