বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeরাজনীতিকেউ ইয়াবা ব্যবসা করবেন না: বদির পরামর্শ

কেউ ইয়াবা ব্যবসা করবেন না: বদির পরামর্শ

কাগজ প্রতিবেদক: কোনও ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে এক কাপ চাও খাননি দাবি করে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, আমি ইয়াবা ব্যবসার সঙ্গে বিন্দুমাত্র জড়িত নই। ইয়াবা ব্যবসার সঙ্গে আমার জড়িত থাকার প্রমাণ কেউ দিতে পারবে না।
শুক্রবার বিকেলে টেকনাফের সাবরাং ট্যুরিজম পার্ক জিরো পয়েন্টে উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রোচালক সমবায় সমিতির আয়োজনে নবনির্বাচিত সংসদ সদস্য শাহিন আক্তারকে গণসংবর্ধনা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন তিনি। তবে অনুষ্ঠানে সংসদ সদস্য শাহিন আক্তার উপস্থিত ছিলেন না। অনুষ্টানে সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি মোহাম্মদ ইয়াছিন ওরফে ইছু।
বদি বলেন, কোন গ্রামে যদি ইয়াবার চালান প্রবেশ করে, সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেবেন, না হলে ইয়াবাসহ কারবারীদের ধরিয়ে দেবেন। যদি ইয়াবা চালান প্রবেশের খবর না দেন, তাহলে সেই গ্রামে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে অভিযান শুরু করবে। কেন না সরকার প্রধানের নির্দেশে এই সীমান্তকে ইয়াবামুক্ত করার লক্ষে কাজ চালিয়ে যাচ্ছেন তারা।
এ সময় অনুষ্ঠানে আগতদের উদ্দেশে বদি বলেন, কেউ মরণনেশা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িয়ে যাবেন না। যেসব লোকজন ইয়াবা ব্যবসা করে কোটি টাকা বানিয়েছেন, তারা এখন কোথায়? বর্তমানে যারা ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছেন, তাদের ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য রয়েছে। তারা যেকোন সময় গ্রেফতার হবেন। সরকার আত্মসমর্পণের সুযোগ দিয়েছে, এটি সবাই কাজে লাগান।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম, সাবেক কাউন্সিলর ফরিদ আহমদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বাহাদুর, সোনা আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ সরোয়ার আলমসহ অনেকে উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments