বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ৪'শ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রায়পুরে ৪’শ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ৪’শ ইয়াবা ট্যাবলেটসহ (যার মুল্য-পিচ ৩’শ টাকা করে ১ লক্ষ ২০ হাজার টাকা) ইসমাইল কবিরাজ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ । মঙ্গলবার সকাল ৯টায় রায়পুর-হায়দরগন্জ সড়কের দেবিপুর গ্রামের সোলাখালি ব্রীজ’র উপর থেকে বিক্রি করার সময় তাকে আটক করা হয়। এসআই মানিক চন্দ্র বড়ুয়া বাদী হয়ে ইসমাইলসহ দুই জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছেন ।
আটক মোঃ ইসমাইল কবিরাজ (৪০) চাঁদপুর জেলার হাইমচর উপজেলার চরপোড়ামুখী গ্রামের নজরুল ইসলাম নসু কবিরাজের ছেলে।
এএসআই মোঃ সবুজ জানান, হাইমচর থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ ইসমাইল তার এক সঙ্গীকে নিয়ে রায়পুর-হায়দরগন্জ সড়কের সোলাখালি ব্রীজের উপর ইয়াবা বিক্রির জন্য ক্রেতার উদ্দ্যেশ্যে অপেক্ষা করছিলো। গোপন সংবাদ পেয়ে কৌশলে ইসমাইলকে আটক করলেও তার সহযোগি পালিয়ে যায়। তার বিরুদ্ধে হাইমচরসহ চাঁদপুর থানায় মাদক মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরোট্রলারেন্স ঘোষনা করেছি যোগদানের সময়। ইসমাইলসহ তার সহযোগিদের আটকে চেষ্টা অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments