শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপুলিশকে মারধর করে ২ আসামি ছিনিয়ে নিল যুবলীগ

পুলিশকে মারধর করে ২ আসামি ছিনিয়ে নিল যুবলীগ

কাগজ প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় পুলিশের এসআইসহ চারজনকে মারধর করে হ্যান্ডকাফ পরা দুই আসামিকে ছিনিয়ে নিয়েছেন যুবলীগ নেতাকর্মীরা। রোববার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে শ্যামনগরের বোসখালী গ্রামে।
জানা যায়, যাত্রানুষ্ঠান চলাকালে তারানিপুর গ্রামে যুবলীগের হাসানুর রহমান, শাহিনুর রহমান, রেজাউল ও বাবুসহ বেশ কয়েকজন গাঁজা খেয়ে অস্বাভাবিক আচরণ করছিলেন। এ সময় পুলিশ তাদের মধ্যে হাসানুর ও শাহিনুরকে আটক করে হাতে হ্যান্ডকাফ লাগায়।
খবর পেয়ে নিকটস্থ ভেটখালী বাজার থেকে একদল যুবক ঘটনাস্থলে পৌঁছে নিজেদের যুবলীগ নেতা পরিচয়ে পুলিশের ওপর চাপ দেয় তাদের ছেড়ে দেয়ার জন্য।
এ নিয়ে শুরু হয় বাকবিতণ্ডা। কিন্তু পুলিশ তাদের ছাড়তে অস্বীকৃতি জানালে ওই ক্যাডাররা লোহার রড ও লাইট দিয়ে পুলিশের এসআই আবদুল হাইকে সজোরে আঘাত করে। এ সময় তারা হাসানুর ও শাহিনুরকে জোর করে ছিনিয়ে নেয়।
এতে বাধা দিতে গিয়ে আহত হন এএসআই মিজানুর, কনস্টেবল শাহজালাল ও গ্রামপুলিশ আবু মুসা। এ খবর ছড়িয়ে পড়তেই লোকজন এদিক-ওদিক ছোটাছুটি করতে থাকে। পরে শ্যামনগর থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে তাদের উদ্ধার করে।
এ সময় ঘটনাস্থলে সরস্বতী পূজা উপলক্ষে যাত্রাপালা চলছিল। এতে পূজা অনুষ্ঠান ও যাত্রাপালা পণ্ড হয়ে যায়।
শ্যামনগর থানার ওসি হাবিল হোসেন বলেন, আমরা তাদের গ্রেফতারের চেষ্টা করছি। এ ব্যাপারে শ্যামনগর থানায় মামলা হয়েছে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments