বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে ক্রিকেট নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

গাজীপুরে ক্রিকেট নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

কাগজ প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন বরান মুন্সিপাড়া রোড এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক কর্মী নিহত হয়েছেন। নিহত প্রিন্স মাহমুদ নাহিদ (২৮) টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকার জহিরুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় ছাত্রলীগের সদস্য ছিলেন।

আজ শুক্রবার দিবাগত রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মণ্ডল জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে টঙ্গী পূর্ব থানাধীন বরান মুন্সিপাড়া রোড এলাকায় বাড়ির পাশে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের সদস্য প্রিন্স মাহমুদ নাহিদকে অন্য গ্রুপের সদস্যরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত নাহিদকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে নাহিদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments