শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিএটা বঙ্গবন্ধুর আ.লীগ নয়, পুলিশ লীগের অঙ্গসংগঠন: মান্না

এটা বঙ্গবন্ধুর আ.লীগ নয়, পুলিশ লীগের অঙ্গসংগঠন: মান্না

কাগজ প্রতিবেদক: আওয়ামী লীগ এখন আর বঙ্গবন্ধুর আওয়ামী লীগ নেই। এখন যে আওয়ামী লীগ আছে ওটা পুলিশ-লীগের অঙ্গসংগঠন বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।
শুক্রবার প্রেসক্লাবে স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস উপলক্ষে জেএসডি আয়োজিত আলোচনায় তিনি এসব কথা বলেন।
মান্না বলেন, পতাকা উত্তোলন দিবস জেএসডি ছাড়া আর কেউ পালন করে না। অথচ জাতীয় ভোট দিবস পালন করা হচ্ছে। স্বাধীনতার ইতিহাসও বিকৃত করা হচ্ছে। বঙ্গবন্ধু ৬ দফা দেয়ার পর তার কেন্দ্রীয় কমিটি প্রথমে সেটি মানেনি। ছাত্রদের চাপে পরে তারা মানতে বাধ্য হয়। অথচ সেই আ স ম রব, শাহজাহান সিরাজ, ড. কামালদের অবদান ইতিহাসে নেই।
জেএসডির সিনিয়র সহসভাপতি এম এ গোফরানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার সাধারণ সম্পাদক শাহ আহমেদ বাদল প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments