শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকুষ্টিয়ায় ৫ম শ্রেণির ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ

কুষ্টিয়ায় ৫ম শ্রেণির ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ

কাগজ প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় শিশুটি শোমসপুর বাজার থেকে ৫’শ গজ দূরে ভাড়া বাসায় ফিরছিল। এ সময় কয়েকজন দুর্বৃত্ত রাস্তা থেকে তাকে জোর করে স্থানীয় রওশন মেম্বারের ধানের চাতালে নিয়ে যায়। সেখানে শিশুকে ধর্ষণ করে তারা। এক শিশুটি পালিয়ে বাড়ি এসে পরিবারের লোকদের বিষয়টি জানায়। পরে রাতেই শিশুটির বাবা শোমসপুর গ্রামের আবুল হোসেনের ছেলে ইমন, তার সহযোগী একই গ্রামের মিলন শেখের ছেলে আব্দুল মজিদ, রফিকুলের ছেলে পিয়াস ও মতি লালের ছেলে রতনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ রাতেই রতন ও আব্দুল মজিদকে আটক করে।
পুলিশ জানায়, শিশুটির বাবার দায়ের করা অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার দুপুরের শারীরিক পরীক্ষার জন্য শিশুটিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক দুই যুববকে রিমান্ডের আবেদনসহ আদালতে হাজির করা হয়েছে।
শিশুটির বাবা ও মার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই মাদকসেবী ইমন তাদের স্কুলপড়ুয়া মেয়েকে উত্যক্ত করে আসছিল।
খোকসা থানার ওসি (তদন্ত) ও মামলার আইও এসএম কাফরুজ্জামান বলেন, ঘটনার রাতেই ৪ জনের ২ জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। আটকরা ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। প্রধান আসামিকে আটকের জোর তৎপরতা চলছে। অল্প সময়ের সব আসামিকে আটক করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments