শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাগাইবান্ধায় আওয়ামী লীগের দুই গ্রুুপের সংঘর্ষে আহত ১০

গাইবান্ধায় আওয়ামী লীগের দুই গ্রুুপের সংঘর্ষে আহত ১০

কাগজ প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরকারি জলাশয় ইজারা নেয়ার জন্য দরপত্র ফেলাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ধাওয়া পাল্টা-ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আজ দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। নির্বাহী অফিসারের কার্যালয়ে রাখা জলাশয় ইজারা টেন্ডার বাক্সে ফেলা নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে এবং ধাওয়া পাল্লা-ধাওয়া শুরু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ও টিয়ার গ্যাস নিক্ষেপ করে।
এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান, পুলিশ পরিস্থিতি সামাল দিয়েছে। তবে মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments