বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাজুতা পায়ে শহীদ মুক্তিযোদ্ধা বেদিতে শ্রদ্ধা জানালেন সাবেক ভূমিমন্ত্রী ডিলু

জুতা পায়ে শহীদ মুক্তিযোদ্ধা বেদিতে শ্রদ্ধা জানালেন সাবেক ভূমিমন্ত্রী ডিলু

সদরুল আইন: পাবনা -৪ আসনের সাংসদ, সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু আজ জুতা পায়ে মহান ৭১’র শহিদ মুক্তিযোদ্ধা বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। একাত্তরের ৩০ লাখ শহিদ মুক্তিযোদ্ধা ও ২ লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে আমরা পেয়েছি প্রিয় স্বাধীনতা স্বাধীনতা,রক্তাত্ব মানচিত্র আর প্রিয় বাংলাদেশ।

মহান মুক্তিযোদ্ধারা এ জাতির গর্বিত সূর্য সন্তান।জাতি হিসেবে আমরা যখন সেই সব অকুতোভয় নির্ভীক সূর্য সন্তানদের পরম শ্রদ্ধায় স্মরণ করি, শ্রদ্ধা জানাই, তখন একজন সংসদ সদস্য,একজন সাবেক মন্ত্রী জুতা পায়ে যখন শহিদ বেদীতে ফুল দেয় তখন জাতি হিসেবে অামরা লজ্জায়,ঘৃনায় মাথা হেট করতে বাধ্য হই। ধিক্কার জানানো ছাড়া আমাদের হাতে অার কোন প্রতিকার থাকে না।

যে দলটির অমিয় নেতৃত্ব অর্জিত হয়েছে প্রিয় স্বাধীনতা, যে দলটির স্বর্ণালী ইতিহাস বিশ্বখ্যাত, যে দলটির মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব, সেই দলের একজন সাবেক মন্ত্রী, বর্তমান এমপি কি করে শহিদ বেদীতে জুতা পায়ে স্বাধীনতা দিবসে শ্রদ্ধা জানায় তা ভাবতে অবাক লাগে।

যিনি বেশ কয়েকবার এমপি হয়েছেন, মন্ত্রীর আসনে বসেছেন বয়োবৃদ্ধ এমন একজন এমপি যখন জুতা পায়ে শহিদ বেদীতে যান তখন জাতির সব অর্জন শুধু ম্লানই হয় না, ধিক্কার জানানোর ভাষাও হারিয়ে যায়।

উল্লেখ, দশম সংসদের সব থেকে বিতর্কিত ও আলোচিত মন্ত্রী ছিলের সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু। তার ও তার পরিবার আ’লীগকে জাতিয়ভাবে হেয়ই করেননি পাবনার রাজনীতিকে করেছিলেন পারিবারিককরণ।তার ও তার পরিবারের লোকজনের অত্যাচার নির্যাতনে পাবনা-৪ আসন পরিনত হয় রক্তাত্ব জনপদে।চরম বিতর্কিত গণধিকৃত এই মানুষটিকে একাদশ সংসদে অাবার মনোনয়ন দেয় আ’লীগ।তিনি নির্বাচিতও হন বিতর্কিতভাবেই।

একাদশ সংসদে তিনি মন্ত্রীত্ব হারালেও আজ মহান স্বাধীনতা দিবসে শহিদ বেদীতে জুতা পায়ে শ্রদ্ধা জানিয়ে আলোচিত ও ধীকৃত হলেন নতুন করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments