শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠিতে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝালকাঠিতে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির নলছিটিতে লামিয়া আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলার মাদারঘোনা গ্রামে নিহতের চাচার বাড়ির পাশে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। লামিয়া মাদারঘোনা গ্রামের জলিল হাওলাদারের মেয়ে ও সুবিদপুর বিজি ইউনিয়ন একাডেমীর নবম শ্রেণিতে ছাত্রী।

সোমবার সকাল থেকে তাকে (লামিয়াকে) খুঁজে পাওয়া যাচ্ছিলো না বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। সকাল ১১টার দিকে লাঠিয়াল চাচা সোহেল হাওলাদারের বাড়ির পাশে গাছের সঙ্গে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নলছিটি থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, স্কুুল ছাত্রী লামিয়ার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এর পেছনে কোন কারণ আছে কিনা, পুলিশ তা তদন্ত করে দেখছে বলে জানান ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments